aromaelixir

SIGNUP/LOGIN

Call us now

Call us now
Sale!

MADAWI(মাদাওয়ী)

500.00৳ 1,700.00৳ 

MADAWI(মাদাওয়ী) অফিসিয়াল এর জন্য বেস্ট একটি সুগন্ধি
Quantity
SKU: N/A

MADAWI(মাদাওয়ী)

 

মাদাওয়ী আতরের শুরুর দিকে খুবই অসাধারন কিছু ফ্রুটী স্মেল পাওয়া যা আপনার মনকে চনমনে করে তুলবে মূহুর্তের মধ্যেই। এর টপ নোটে ফ্রুটি নোটের পাশাপাশি একই সাথে কিছুটা মাস্কি অর্থাৎ হোয়াইট মাস্কের স্মেল পাওয়া যাবে। সাথে হালকা গোলাপের সুবাসে আপনার মনকে করে তুলবে প্রফুল্ল। মাস্কের পাউডারি স্মেল, রোজের সুমিষ্ট ঘ্রান আর সাথে ফ্রুটি নোটের এক আজব মেলনব্ধন এই পারফিউম অয়েলটির টপ নোটে।

 

টপ নোটের সুইট স্মেলটি কেটে যেতে না যেতেই শুরু হয় মিডেল নোটের ঘ্রান সমাচার মিডেল নোটে একই সাথে পেয়ে যাবেন পাচৌলির ঘ্রান। যা শুরুতে খুবই রিফ্রেশিং লাগবে এরই সাথে পাওয়া যায় হোয়াইট ফ্লোরাল স্মেল। আর হালকা ঊডি ঘ্রান এর মিডেল নোট কে করে তুলেছে আরো চমৎকার। মিডেল নোটটি প্রায় ২/৩ ঘন্টা ধরে রিফ্রেশিং স্মেল ছড়াতে থাকে।

 

মিডেল নোটের পরের ধাপেই আতরটি ম্যাজিকাল ভাবে পরিবর্তন হয়ে বেজ নোটে আসে কিছু স্পাইসি ঘ্রানের সমন্বয়ে। সাথে হালকা ঘাসের আর্থি ঘ্রান পাওয়া যায় যা সত্যিই খুব মনমুগ্ধকর। এরই পাশাপাশি আতরটিতে পাওয়া যায় পাউডারি স্মেল যা খুবই চমতকার ভাবে লম্বা সময় ধরে আতরটির বেজ নোট কে রিপ্রেজেন্ট করে এর শেষ অব্দি। এর বেজ নোটটি এতটাই মনমুগ্ধকর যে আমাদের যে কোন কাস্টমার এই পারফিউম ওয়েলটি নিয়ে আবার এর অর্ডার করেছে। তাই আর দেরী না করে আজই সংগ্রহ করে ফেলুন মাদাওয়ি পারফিউম ওয়েল।

 

আতরের নোটস:

Top Note : Fruity, Musky, Rose, Sweet

Middle Note: Patchouli, Floral, Woody

Base Note : Warm Spicy, Earthy, Powdery

 

স্থায়িত্বকাল এবং প্রজেকশন: মাদাওয়ী আতরটি খুবই হাই প্রজেকশন এবং বেশ লঞ্জিভিটি সম্পন্ন একটি আতর। সুতি কাপড়ে এর লাস্টিং এবং প্রজেকশন এর কথা বলতে গেলে ইনশাআল্লাহ আপনাকে সন্তুষ্ট করবে।

স্কিনে প্রায় ৬ – ৭ ঘন্টার। লত লাস্টিং পাওয়া যায়

সুতি কাপড়ে ১৬ ঘন্টার বেশি সময় থাকে মাশাল্লাহ

অন্যান্য কাপড়ে ১০ থেকে ১২ ঘন্টার মত লাস্টিং আমরা টের পেয়েছি আওবহাওয়া ও পরিবেশের পরিবর্তন ভেদে ঘ্রানের স্থায়িত্বকাল কম বেশি হতে পারে।

 

MADAWI

৩ মিলি

6 মিলি ( ডেলিভারি ফ্রী)

১২ মিলি ( ডেলিভারি ফ্রী)

 

 

অর্ডার করতে  কল করুন

1982-092975

Weight

3 ml, 6 ml, 12 ml

Reviews

There are no reviews yet.

Only logged in customers who have purchased this product may leave a review.

Scroll to Top
Open chat
Hello
Can we help you?